তাজমহল চাইনিজ রেষ্টুরেন্টের উদ্ধোধন « বিডিনিউজ৯৯৯ডটকম

হোমনায় আধুনিক খাবার ও মানসম্মত সেবার প্রত্যয়ে

তাজমহল চাইনিজ রেষ্টুরেন্টের উদ্ধোধন

অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ২০ অক্টোবর, ২০২৩ | ১০:৩৬
অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ২০ অক্টোবর, ২০২৩ | ১০:৩৬
Link Copied!
চাইনিজ রেস্টুরেন্টে উদ্বোধন -- বিডিনিউজ৯৯৯ডটকম

রিপোর্ট: মোঃ রাসেল আহমেদ, হোমনা প্রতিনিধি

কুমিল্লার হোমনার রামকৃষ্ণপুরে আধুনিক খাবার ও মানসম্মত সেবার প্রত্যয় নিয়ে শীতাতপ নিয়ন্ত্রিত তাজমহল চাইনিজ রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টারের উদ্ধোধন করা হয়েছে।

উদ্ধোধন উপলক্ষে শুক্রবার (২০ অক্টোবর) বিকাল ৫ টায় উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর বাজার ওয়াই ব্রীজ সংলগ্নে তাজমহল চাইনিজ রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টারে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। এরপর অতিথিগন ফিতা কেটে ও বর্নাঢ্য আয়োজনে রেষ্টুরেন্টের উদ্বোধন করেন। এসময় এলাকার গণ্যমান্য বিশেষ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সরেজমিনে গিয়ে দেখাযায়, উদ্ধোধন উপলক্ষে রেস্টুরেন্ট ও এর আশপাশ ফুল ও বিভিন্ন রকমের বেলুন দিয়ে সুসজ্জিত করা হয়। রেস্টুরেন্টের ভিতরের ডিজাইন অত্যাধুনিক বিভিন্ন রঙের লাইটিং ও উন্নত মানের চেয়ার-টেবিলের সমন্বয়ে চমৎকার ও সুসজ্জিত ভাবে ডেকোরেশন করা হয়। এছাড়াও কাস্টমারদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে শীতাতপ নিয়ন্ত্রিত মেশিন স্থাপন করা হয়। কাস্টমার সুরক্ষায় সিসি টিভি স্থাপন করা হয় রেস্টুরেন্টটিতে।

উল্লেখ্য শেখ হাসিনা ওয়াই সেতু স্থাপনের পর থেকে রামকৃষ্ণপুর পর্যটন এলাকায় পরিনত হয়। প্রতিদিন দুর-দুরান্ত থেকে অসংখ্য মানুষ এখানে ঘুরতে আসে।

এ বিষয়ে রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মোঃ আবুল কালাম বলেন, প্রতিদিন দুর-দুরান্ত থেকে অসংখ্য মানুষ রামকৃষ্ণপুর ওয়াই সেতু দেখতে ও ঘুরতে আসে। তাদের কে উন্নত মানের চাইনিজ খাবার ও মানসম্মত সেবা প্রদান করার লক্ষ্যে আমাদের এ চাইনিজ রেস্টুরেন্ট করা। কাস্টমারগণ অত্যন্ত সুলভ মূল্যে উন্নত পরিবেশে এখানে খাবার খেতে পারবেন।সবাইকে এ রেস্টুরেন্টে আসার আমন্ত্রণ জানান তিনি।

বিজ্ঞাপন

উদ্ধোধনের দিনই সন্ধায় নতুন এ রেস্টুরেন্টে কাস্টমারের ভীড় দেখা যায়। এসময় একাধিক কাস্টমারের সাথে কথা হলে তারা বলেন, এখানে এমন সুন্দর রেস্টুরেন্টে তারা আগে দেখেনি। রেস্টুরেন্টের পরিবেশ ও ডিজাইন দেখে তারা মুগ্ধ।খাবার মান ও উন্নত বলে তারা জানান।

বিষয়ঃ: