টাকার অভাবে চিকিৎসা থেকে বঞ্চিত মজিবার « বিডিনিউজ৯৯৯ডটকম

টাকার অভাবে চিকিৎসা থেকে বঞ্চিত মজিবার

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৪ অক্টোবর, ২০২৩ | ৫:০২
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৪ অক্টোবর, ২০২৩ | ৫:০২
Link Copied!

রাঙ্গাবালী ইউনিয়ন ৪নং ওয়ার্ড এ বসবাস করে (৩৫) নামে মজিবার পিতা মোঃ খালেক হাওলাদার,মজিবারের দুই ছেলে সহ পরিবারের মোট সদস্য চার জন দীর্ঘ পাঁচ বছর যাবত অসুস্থ মজিবার। পরিবারকে নিয়ে খুব কষ্টে জীবন যাপন করছে।

মজিবার বলেন দুই ছেলে অনেক ছোট আমি ঠিক মতো তিন বেলা খাবার খেতে পারিনা। আমার পরিবার নিয়ে,সারিরীক সমস্যায় কোন কাজ করতে পারিনি,মজিবার বলেন তার মেরু ডন্ডে হারডিতে মাংস জমাট বাঁধার কারণে অসুস্থতায় ভুগছেন।

দিন দিন সারিরীক অবস্থা অবনতি হতে যাচ্ছে,মজিবারের চাঁচাত ভাই বলে আমি আমার ভাই কে নিয়ে বাজারে বাজারে সাহায্য চাইতাম কেহ দিত কেহ দিত না এই সাহায্যর টাকা দিয়ে ঔষধ এবং সংসারে চাউল ঢাল এগুলো কিনে মোটামুটি ভাবে জীবন যাপন করতে কিন্তু এখন কোথায় ও যেতে পারেনা সারাক্ষণ শুয়ে থাকেন উঠে বসতে ও পারে না ,মজিবারে বড় ছেলের বয়স পাঁচ বছর বলে জানান তিনি ঐ ছেলে বলে আমরা বাবাকে কেহ সাহায্য করেন আমার বাবা আমাদের কে খাবার দিতে পারে না, ছেলের কথা শুনে আমার চোখে পানি ধরে রাখতে পারলাম না তখন আমি ৫০০ টাকা দিয়ে বললাম কিছু কিনে খাও এই প্রসঙ্গে আমি জিজ্ঞেস করলাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার দের কথা তারা কোন অনুদান প্রদান করেন কি না রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ১০০০ হাজার এবং ৪,৫,৬,নং ওয়ার্ড এর মহিলা মেম্বার ১০০০হাজার ও ৫নং ওয়ার্ড এর মেম্বার ৫০০ শত টাকা দিয়ে সাহায্য করেন কিন্তু তার অপারেশন করতে সর্ব নিম্ন ১ লক্ষ্যে টাকার প্রয়োজন বলে জানান,উওরা আধুনিক মেডিকাল কলেজ এন্ড হাসপাতাল বাড়ি নং(৩৪)সড়ক নং(৪) সেক্টর নং(৯) সোনার গাঁ জনপথ উওরা মডেল টাউন,ঢাকা ১২৩০ হাসপাতালের টেলিফোন ৮৯৩২৩৩০,৮৯১৯৬৭২ অর্থোপেডিক সার্জারী বিভাগ । মজিবার বলেন অপারেশন না করলে আমার মৃত্যু ছাড়া বিকল্প পথ নেই।১ লক্ষ টাকা তো দূরের কথা আমার কাছে ১ টাকা ও নেই বলে জানিয়েছেন তিনি।মজিবার দেশ ও দেশের বাইরে যারা আছে তাদের কাছে বিনীত ভাবে সাহায্য জন্য অনুরোধ করেন এবং মজিবার তার ফোন নাম্বার টি দিয়ে দিলো 01792609425 সাহায্য দান কারী যাতে যোগাযোগ করতে পারেন

বিজ্ঞাপন

বিষয়ঃ: