বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ « বিডিনিউজ৯৯৯ডটকম

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ২৫ অক্টোবর, ২০২৩ | ১২:২৫
অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ২৫ অক্টোবর, ২০২৩ | ১২:২৫
Link Copied!

গোপালগঞ্জ সদরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

মঙ্গলবার (২৪ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুর উত্তর পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, কোটালীপাড়া উপজেলার বিরামকান্দি গ্রামের ফজল শেখের ছেলে শফিক শেখ (২৫) ও একই গ্রামের মোসলেম শেখের ছেলে লায়েক শেখ (৪৫)।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আরিফুল হক ও ভাটিয়াপড়া হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ মো. আরব আলী।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা জিএস পরিবহনের একটি যাত্রীবাহী বাস খুলনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা খুলনা মহাসড়কের গোপীনাথপুর উত্তর পাড়া নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের থাকা দুইজন নিহত হন। আহত হয় বাসে থাকা আরও দুইজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ভাটিয়াপড়া হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ মো. আরব আলী বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

বিষয়ঃ: