উজিরপুরে এক যুবককে কুপিয়ে যখম « বিডিনিউজ৯৯৯ডটকম

উজিরপুরে এক যুবককে কুপিয়ে যখম

ডেস্ক নিউজ
আপডেটঃ ৮ নভেম্বর, ২০২৩ | ১১:৩৬
ডেস্ক নিউজ
আপডেটঃ ৮ নভেম্বর, ২০২৩ | ১১:৩৬
Link Copied!

বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতায় ব্রাহ্মণ সম্প্রদায়ের যুবতীকে বিয়ে করায় যুবকের উপর দফায় দফায় হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। প্রধান আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। মামলা ও আহত সুত্রে জানা যায় উপজেলার হারতা ৭নং ওয়ার্ডের মৃত চিত্তরঞ্জন বড়ালের ছেলে তুষার কান্তি বড়াল(৩২), কিছু দিন পূর্বে ব্রাহ্মণ সম্প্রদায়ের এক যুবতীকে বিয়ে করে ঢাকায় ছিলো। এরপর পূজা উদযাপন উপলক্ষে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসে।

২ নভেম্বর রাত পৌনে ৭টার দিকে হারতা বাজারের সারা সু-স্টোরের সামনে ওই এলাকার মৃত নারায়ণ চক্রবর্তীর ছেলে বরুন চক্রবর্তী(৪০), রনজিৎ চক্রবর্তীর ছেলে বিশ্বজিৎ চক্রবর্তী(২৫),প্রসেনজিৎ চক্রবর্তী টুকু(২৮), নিরঞ্জন চক্রবর্তীর ছেলে নয়ন চক্রবর্তী (৩০) মিলে তুষার কান্তি বড়ালকে হত্যার উদ্দেশ্যে ধারালো চাকু দিয়ে মাথায় উপর্যুপরি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

বিজ্ঞাপন

ডাকচিৎকার করলে পরবর্তীতে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়। আহতকে উদ্ধার করে হারতা বাজারে সাবেক ইউপি চেয়ারম্যান ডাঃ হরেন রায়ের ফার্মেসীতে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানেও অতর্কিত হামলা চালায় ওই সন্ত্রাসীরা। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনায় দিন আহত তুষার কান্তি বড়াল বাদী হয়ে উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এসআই তরুণ কুমার অভিযুক্ত প্রধান আসামি বরুন চক্রবর্তীকে গ্রেফতার করে বরিশাল জেল হাজতে প্রেরণ করেন। হামলাকারীরা পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এদিকে ওই হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন আহত’র পরিবার।

বিজ্ঞাপন

বিষয়ঃ: