উল্লাপাড়ায় মাদকসহ ১ জন গ্রেফতার « বিডিনিউজ৯৯৯ডটকম

উল্লাপাড়ায় মাদকসহ ১ জন গ্রেফতার

রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ।
আপডেটঃ ৮ নভেম্বর, ২০২৩ | ১১:৪৪
রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ।
আপডেটঃ ৮ নভেম্বর, ২০২৩ | ১১:৪৪
Link Copied!

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৯৬ বোতল ফেন্সিডিল ও ৩২ কেজি গাঁজাসহ ১জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা বুধবার বিকালে এক পেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব।

(৮ নভেম্বর’) বুধবার সকাল ১১.৫০ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল “সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার সিরাজগঞ্জ টু পাবনা মহাসড়কের উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯৬ বোতল ফেন্সিডিল ও ৩২.কেজি গাঁজাসহ ০১ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এছাড়াও তার সাথে থাকা মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ফোনসহ ০১টি ট্রাক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামি ঢাকা জেলার সাভার থানার বালিয়ারপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে রায়হান আলী।

বিজ্ঞাপন

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামি দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ট্রাকযোগে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিলো।

গ্রফতারকৃত আসামির বিরুদ্ধে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।বলে জানিয়েছেন স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান

বিজ্ঞাপন

বিষয়ঃ: