রাজশাহী-রংপুর বিভাগে আ'লীগের প্রার্থী চূড়ান্ত « বিডিনিউজ৯৯৯ডটকম

রাজশাহী-রংপুর বিভাগে আ’লীগের প্রার্থী চূড়ান্ত

অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ২৩ নভেম্বর, ২০২৩ | ১১:৩৭
অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ২৩ নভেম্বর, ২০২৩ | ১১:৩৭
Link Copied!
আ'লীগের প্রার্থী ঘোষণা -- বিডিনিউজ৯৯৯ডটকম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুই বিভাগের জন্য দলীয় প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বিভাগ দুরি হলো, রাজশাহী ও রংপুর। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় এ প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করা হয়।

সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সংসদীয় মনোনয়ন বোর্ডের এ সভা তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এদিকে ৩শ আসনে মনোনয়ন চূড়ান্ত করার পর ঘোষণা দেওয়া হবে বলে জানা গেছে।

আগামী ২৫ নভেম্বর পর্যন্ত মনোনয়ন বোর্ডের সভা চলবে, এসব বিষয়ে ওবায়দুল কাদের বলেন, রংপুরে ৩৩, রাজশাহীতে ৩৯টি, মোট ৭২টি আসনে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। আমরা সব আসনে মনোনয়ন চূড়ান্ত না হওয়ার পর্যন্ত ফল প্রকাশ করবো না। আগামী ২৫ নভেম্বর প্রার্থীদের নাম প্রকাশ করা হবে। আমার একসঙ্গে আমাদের মনোনয়ন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করব। আগামী শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ১০টা পর্যন্ত সভা মুলতবি করা হয়েছে।

এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, বর্তমান সংসদ সদস্য কয়জন বাদ পড়ছেন এই মুহূর্তে আমি বলতে পারছি না, তবে বাদ পড়েছে। প্রার্থী বাছাই ক্ষেত্রে জনগণের কাছে গ্রহণযোগ্য প্রার্থীকেই প্রাধান্য দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আরেক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আগে আমরা দেখি কারা বিদ্রোহী হয়, তারপর সিদ্ধান্ত নেবো।

নির্বাচনী জোট প্রসঙ্গে কাদের বলেন, নির্বাচনকে ঘিরে সারা দেশে একটি উৎসবমুখর পরিবেশ বিরাজমান। জোট হবে বিভিন্নভাবে, কার সঙ্গে কার জোট হবে কোথায় গিয়ে ঠেকবে বলা মুশকিল। জোট হতেও পারে নির্বাচনের আগে, সময় আছে। কিন্তু কার সঙ্গে কার জোট হয় কেউ ভাবতে পারে না।

বিষয়ঃ: