সিরাজগঞ্জে প্রতি সপ্তাহে অসহায় ও দুঃস্থদের মেহমানদারী করছেন হাজী মোঃ সাত্তার « বিডিনিউজ৯৯৯ডটকম

সিরাজগঞ্জে প্রতি সপ্তাহে অসহায় ও দুঃস্থদের মেহমানদারী করছেন হাজী মোঃ সাত্তার

রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ।
আপডেটঃ ৮ ডিসেম্বর, ২০২৩ | ৯:৫০
রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ।
আপডেটঃ ৮ ডিসেম্বর, ২০২৩ | ৯:৫০
Link Copied!

সিরাজগঞ্জে প্রতি সপ্তাহে অসহায় ও দুঃস্থদের মেহমানদারী করছেন- সিরাজগঞ্জ পৌরসভার ১০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী মোঃ আব্দুস সাত্তার।

প্রতি সপ্তাহে গরীব, অসহায় ও দুঃস্থদের গোশত, পোলাও, ভাত, পায়েশ খাবার পরিবেশন করে মেহমানদারী করছেন এজন্য সর্ব মহলে প্রশংসিত হচ্ছেন তিনি।

শুক্রবার (৮ ডিসেম্বর) জুম্মার নামাজ শেষে ১১তম সপ্তাহে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধিস্থ মতি সাহেবের ঘাটে – সততা ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড কার্যালয়ে সন্মুখে – প্রায় ৭’শ দুঃস্থ অসহায় ও গরীবদের মেনমানদারী করেন- সিরাজগঞ্জ পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাবেক কাউন্সিলর ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আব্দুস সাত্তার।
এসময়ে তিনি বলেন- আপনারা আমার মেহমান। আমি মহান রব্বুল আলামিনকে খুশি করতেই আপনাদের মেহমানদারী করছি এবং ভবিষ্যতে করবো-ইনশাআল্লাহ।
এ সময়ে – মেসার্স এস কন্সট্রাকশন এর ম্যানেজার রুহুল আমিন অপু, এক্সিকিটিভ সেলসম্যান সুমন, বিশিষ্ট ব্যবসায়ী এস এম মুসা, ক্রিকেটার্স ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন অব কোয়াব সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক খালেদুজ্জামান জুয়েল, জাহিদ হাসান, সিরাজগঞ্জ পৌর ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, সততা সমবায় সমিতি লিমিটেড পরিচালক নুরুল ইসলাম টেক্কা ও কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।
এসপ্তাহে ৪টি বৈঠকে প্রায় ৭’শ গরীব, অসহায় দুঃস্থ উন্নত মানের রান্না করা খাবার পরিবেশন করা হয় । খাবার খেয়ে খুশি মনে ফিরছেন।

বিজ্ঞাপন

বিষয়ঃ: