সখীপুরে দিনেদুপুরে ছিনতাইয়ের অভিযোগ « বিডিনিউজ৯৯৯ডটকম

সখীপুরে দিনেদুপুরে ছিনতাইয়ের অভিযোগ

অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ১২ ডিসেম্বর, ২০২৩ | ৪:১৫
অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ১২ ডিসেম্বর, ২০২৩ | ৪:১৫
Link Copied!
আহত যুবক -- বিডিনিউজ৯৯৯ডটকম

রিপোর্ট: ইলিয়াস কাশেম, বিশেষ প্রতিনিধি,টাঙ্গাইল

টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের আমতৈল গ্রামের রাকিব হাসান নামের (২৩) বছর বয়সী এক যুবক ১১ ডিসেম্বর সোমবার বিকাল আনুমানিক ৩ টার সময় সখীপুরে তার নানা বাড়ি থেকে বাড়ির নির্মাণ কাজের জন্য তার নানার নিকট থেকে ৫৩ হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন।

বাড়ি ফেরার পথে বগা নতুন বাজারের কিছুটা পশ্চিম পাশ পর্যন্ত গেলে,রাস্তার পাশে জঙ্গলের ঝোপ থেকে হঠাৎ ১২/১৫ জন ছিনতাইকারী তার চলার অটোভ্যানটির গতি রোধ করে কোন কিছু বুঝে উঠার পূর্বেই তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে দেয় ছিনতাইকারীরা।

বিজ্ঞাপন

একপর্যায়ে তার প্যান্টের পকেটে থাকা নগদ মোট ৫৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারী চক্র।তার ডাক চিৎকারে পথচারী কয়েকজন এগিয়ে এলে তাকে অজ্ঞান অবস্থায় ফেলে ছিনতাইকারী চক্র দ্রুত বনের ভিতরে দিকে দৌড়ে পালিয়ে যায়।

পরে স্থানীয় কয়েকজন মিলে অজ্ঞান অবস্থায় তাকে সখীপুর উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন।রাকিব হাসান সখীপুর উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের আমতৈল গ্রামের মজিবুর রহমানের ছেলে।

এ ঘটনায় ওইদিনই রাকিব হাসানের মা রিনা বেগম বাদী হয়ে সখীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানান তার মা রিনা বেগম।পরে ঘটনাস্থলে আশপাশের বাসিন্দাদের নিকট থেকে ছিনতাইকারী চক্রের কয়েকজনের নাম পরিচয় আজ সংগ্রহ করা হয়েছে বলে জানান রাকিব হাসানের মা রিনা বেগম।

বিজ্ঞাপন

ভুক্তভোগী রাকিবের উপর হামলা করে ছিনতাইকারী কয়েকজনের নাম জানান তার মা রিনা বেগম।(১)সৌরভ (২৩)পিতা কালাম,(২)রাব্বি (২০) পিতা বাহের আলী,(৩)সাব্বির(১৮) পিতা হারুন।সর্বসাং বগাপ্রতিমাসহ আরও অজ্ঞাত পরিচয়ের ১০/১২ জন বলে জানান তিনি।

এ বিষয়ে রাকিব হাসানের মা দ্রুত ছিনতাইকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
উল্লেখ ভুক্তভোগী রাকিব হাসান বর্তমানে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

বিষয়ঃ: