হোমনায় পুলিশের বিশেষ অভিযানে ৬ জুয়ারী আটক « বিডিনিউজ৯৯৯ডটকম

হোমনায় পুলিশের বিশেষ অভিযানে ৬ জুয়ারী আটক

রাসেল আহমেদ, হোমনা প্রতিনিধি
আপডেটঃ ৩ মার্চ, ২০২৪ | ৩:০৩
রাসেল আহমেদ, হোমনা প্রতিনিধি
আপডেটঃ ৩ মার্চ, ২০২৪ | ৩:০৩
Link Copied!

কুমিল্লার হোমনা থানা পুলিশের বিশেষ অভিযানে ৬ জুয়ারীকে আটক করা হয়েছে।
গতকাল শনিবার উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের নুরালাপুর গ্রামের আব্দুল খালেক মোল্লার বাড়ি থেকে তাদের কে তাস খেলারত অবস্থায় আটক করা হয়।

আটককৃত আসামীরা হলো উপজেলার নালাদক্ষিন গ্রামের সিরাজ মিয়ার ছেলে মোঃ বিল্লাল, একই গ্রামের আব্দুল মোমেন মিয়ার ছেলে সোহেল দীপ্তি, নুরালাপুর গ্রামের তারেক মোল্লার ছেলে আব্দুল হক, ভিটি কালমিনা গ্রামের আবুল হাশেমের ছেলে মোঃ হারুন, ছোট ঘাগুটিয়া গ্রামের সাব মিয়ার ছেলে জসিম উদ্দিন ও আলীপুর গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে মোঃ জিয়া।

থানাসূত্রে জানাযায়, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ ফরহাদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম নুরালাপুর গ্রামের আব্দুল খালেক মোল্লার বাড়িতে অভিযান চালিয়ে বসত ঘর হতে তাস খেলারত অবস্থায় ৬ জুয়ারী কে আটক করে। এসময় খেলায় ব্যবহৃত ৩ বান্ডেল তাস ও নগদ ১৩০০ টাকা জব্দ করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় হোমনা থানার এসআই মোহাম্মদ ফরহাদ হোসেন বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে হোমনা থানার নন এফ আই আর প্রসিকিউশন নং-১৩/২০২৪খ্রিঃ, ধারা-১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারা মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করেন।

হোমনা থানা অফিসার ইনচার্জ মোঃ জয়নাল আবেদীন, ৬ জুয়ারীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বিজ্ঞাপন

বিষয়ঃ: