খুবির ফরেস্ট্রি ক্লাবের নতুন কমিটি, সভাপতি সকাল, সম্পাদক একরামুল « বিডিনিউজ৯৯৯ডটকম

খুবির ফরেস্ট্রি ক্লাবের নতুন কমিটি, সভাপতি সকাল, সম্পাদক একরামুল

খুবি প্রতিনিধি, মোস্তফা কামাল
আপডেটঃ ১১ মার্চ, ২০২৪ | ১১:০৭
খুবি প্রতিনিধি, মোস্তফা কামাল
আপডেটঃ ১১ মার্চ, ২০২৪ | ১১:০৭
Link Copied!

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি ক্লাবের (ফউটেক) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২৪-২৫ এর নবগঠিত কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফউটে ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এসএম নুহাস হোসেন সকাল এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন একই বর্ষের শিক্ষার্থী একরামুল হক।

সোমবার (১১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনে ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের ২২৫৩ নম্বর কক্ষে ক্লাবটির দায়িত্ব হস্তান্তর ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষনা করেন সংশ্লিষ্ট ডিসিপ্লিন প্রধান অধ্যাপক ড. রুমানা রানা।

কমিটির অন্যান্য সদস্যদরা হলেন সহ সভাপতি তারেক রহমান সবুজ ও তাসনিম আজম মেবিন, যুগ্ম সাধারণ সম্পাদক রাহুল কুমার সরকার, ট্রেজারার সোহেল রানা অন্তু, সাংগঠনিক সম্পাদক ফারদিন দীপন, দপ্তর সম্পাদক মামুন হাসান প্রান্ত, ব্যবস্থাপনা সম্পাদক মো. ইনসান আলী, মহিলা বিষয়ক সম্পাদক ইশমাম আফরোজ, প্রচার সম্পাদক ফয়সাল আহমেদ রাজু এবং তথ্য প্রযুক্তি ও ফটোগ্রাফী সম্পাদক মোকাররম হোসেন।

বিজ্ঞাপন

এছাড়াও ক্রীড়া সমন্বয়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন বরুন কান্তি গাইন, সহকারী সমন্বয়ক হৃদয় দেবনাথ এবং সাংস্কৃতিক সমন্বয়ক নাজমুস সাকিব, সহকারী সমন্বয়ক আসিফ মাহমুদ।

নতুন কমিটি ঘোষনা শেষে সুন্দরবন দিবস-২০২৪ উপলক্ষ্যে আয়োজিত সুন্দরবন বিষয়ক সমস্যা-সমাধান ও সচেতনতা বিষয়ক প্রতিযোগিতার প্রেজেন্টেশন অনুষ্ঠিত হয়। পরে প্রাক্তন কমিটির বিদায়ী সদস্যদের ক্রেস্ট প্রদান ও বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক অধ্যাপক ড. মো. গোলাম রাক্কিবু, অধ্যাপক ড. মো. নাজমুস সাদাত, অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, অধ্যাপক ড. মো. সাঈদুর রহমান এবং সহযোগী অধ্যাপক এস,এম রুবাইয়ত আব্দুল্লাহ।

বিজ্ঞাপন

বিষয়ঃ: