ফরিদপুরে সাংবাদিকের ওপর হামলা, মুড়ির মিল মালিক গ্রেফতার « বিডিনিউজ৯৯৯ডটকম

ফরিদপুরে সাংবাদিকের ওপর হামলা, মুড়ির মিল মালিক গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি
আপডেটঃ ১৫ মার্চ, ২০২৪ | ১:২৩
ফরিদপুর প্রতিনিধি
আপডেটঃ ১৫ মার্চ, ২০২৪ | ১:২৩
Link Copied!

ফরিদপুরের মধুখালি উপজেলায় তথ্য সংগ্রহের সময় সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

ক্ষতিকর ইউরিয়া মিশ্রিত মুড়ি উৎপাদন এবং বাজারজাতকরণের সংবাদ সংগ্রহকালে তিন সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মিল মালিক ঈশারত মোল্যাকে (৫০) গতকাল সকালে গ্রেফতার করে মধুখালি থানা পুলিশ। আজ বৃহস্পতিবার ১৪ মার্চ বেলা ১২ টায় সাংবাদিকদের ওপর হামলাকারী আসামি মিল মালিক ঈশারতকে আদালতে প্রেরণ করা হয়।

স্থানীয় প্রভাবশালী মহল ও একটি দুষ্টু চক্রকে খুশি করেই দীর্ঘদিন যাবৎ এই অপকর্মটি করে আসছিলেন এই প্রতিষ্ঠানটির মালিক।

বিজ্ঞাপন

বাংলা ৭১ এর আলফাডাঙ্গা প্রতিনিধি তন্ময় উদ্দৌলা, নাগরিক বার্তার স্টাফ রিপোর্টার ইনামুল খন্দকার ও মুক্ত খবরের স্টাফ রিপোর্টার আরিফুজ্জামান চাকলাদার আপেল গত মঙ্গলবার বিকালে সরজমিনে নওপাড়া বাজারে ‘মায়ের দোয়া মুড়ি ও চিড় অটো মিলে’ সংবাদ সংগ্রহকালে ভিডিও ফুটেজ ধারণ করার সময় অতর্কিতভাবে মিল মালিক ও কর্মচারীর হামলার শিকার হয়। এ ঘটনায় ওই দিন রাতে কালবেলা জেলা প্রতিবেদক বাদী হয়ে স্থানীয় থানায় একটা মামলা দায়ের করে। পরে বুধবার সকালে মিল মালিক ঈশারতকে থানা পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালি অফিসার ইনচার্জ ওসি মো: মিরাজ হসেন কালবেলাকে জানান, সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় আসামী ঈশারতকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে ফরিদপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসান পিকুল জানান, সাংবাদিকের ওপর কোন অত্যাচার আমরা বরদাস্ত করব না, আর ইদানিংতো সরকারি দফতর গুলিও সাংবাদিকদের অবহেলা করছে। ফরিদপুরের প্রশাসনও সাংবাদিকদের ওপর রক্তচক্ষুর দৃষ্টিতে দেখে। আমরা চাই সবাই মিলে টিম ওয়ার্কের মত কাজ হোক এতে দেশের কল্যাণ হবে। তথ্য সংগ্রহ করতে গিয়ে তিন সাংবাদিকের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে দোষী ব্যক্তির সর্বোচ্চ সাজা নিশ্চিতের দাবি জানাচ্ছি।

বিজ্ঞাপন

বিষয়ঃ: