শরীয়তপুরে সাপের কামড়ে প্রাণ গেল যুবকের « বিডিনিউজ৯৯৯ডটকম

শরীয়তপুরে সাপের কামড়ে প্রাণ গেল যুবকের

ইয়ামিন কাদের নিলয়, স্টাফ রিপোর্টার
আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ | ৯:৩৬
ইয়ামিন কাদের নিলয়, স্টাফ রিপোর্টার
আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ | ৯:৩৬
Link Copied!

রাতের বেলা তীব্র গরমে অতিষ্ঠ হয়ে ঘর থেকে বের হয়ে বাইরে বসে ছিলেন ইমামুল বেপারী। এসময় ইমামুলকে বিষধর সাপে কামড় দেয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার আনু সরকার কান্দি গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত ইমামুল বেপারী (৩৪) উপজেলাধীন আনু সরকার কান্দি গ্রামের আব্দুর রাজ্জাক বেপারীর ছেলে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ইমামুল বেপারীর বাড়িতে ছোট পরিসরে একটি অনুষ্ঠান ছিল। সারাদিন কাজ শেষে রাত ৯টার দিকে গরমে অতিষ্ঠ হয়ে বাড়ির সামনের রাস্তায় বসে বসে মোবাইলে কথা বলতেছিল ইমামুল বেপারী। এসময় তাকে বিষধর সাপে কামড় দিলে তিনি চিৎকার দেন।

বিজ্ঞাপন

এ সময় চিৎকার শুনে স্বজনরা দৌড়ে এসে তাকে প্রথমে স্থানীয় এক ওঝার কাছে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে রাতেই স্বজনরা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় মধ্য রাতেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক হারুন অর রশীদ সময়ের কণ্ঠস্বরকে বলেন, সাপে কাটা রোগী ইমামুলকে অনেক দেরি করে হাসপাতালে নিয়ে এসেছে তার স্বজনরা।

রাতে আমি ও ডাক্তার অমিত তার চিকিৎসা করেছিলাম। অনেক চেষ্টার পরেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বিষয়ঃ

সর্বশেষ: