ঢাকা কলেজ ছাত্রদলের খাবার স্যালাইন ও পানি বিতরণ « বিডিনিউজ৯৯৯ডটকম

তীব্র গরমে নাজেহাল দেশবাসী

ঢাকা কলেজ ছাত্রদলের খাবার স্যালাইন ও পানি বিতরণ

স্টাফ রিপোর্টার
আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ | ৫:৫২
স্টাফ রিপোর্টার
আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ | ৫:৫২
Link Copied!
খাবার পানি ও স্যালাইন বিতরণ -- বিডিনিউজ৯৯৯ডটকম

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ থেকে তীব্রতাপদাহে তৃষ্ণার্ত পথচারী ও কর্মজীবীদের মাঝে ঢাকা কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসাইন চৌধুরীর উদ্যোগে ঢাকা কলেজ ক্যাম্পাসের সামনে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

মূলত বেশ কিছু দিন ধরেই সারাদেশব্যাপী চলছে তীব্র তাপদাহ। প্রচন্ড রোদ, অসহনীয় গরমে নাকাল দেশবাসী। বিশেষ করে রাজধানী ঢাকায় গরমের মাত্রা সবসময়ই বেশি থাকে। তাই রাজধানী বাসীকে বিশেষ করে খেটে খাওয়া মানুষদের কষ্ট লাঘব করতেই ছাত্রদল তথা বিএনপির এই উদ্যোগ।

খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণকালে ছাত্রদল নেতা সাজ্জাদের পাশাপাশি বেশ তৎপর ছিলেন অন্যান্য সকলেই। আজকের কর্মসূচি সম্পর্কে সাজ্জাদ বলেন, আমরা প্রতিনিয়তই এমন জনকল্যাণমুখী কাজ করে আসছি।

বিজ্ঞাপন

কিন্তু সাধারণ মানুষ অস্বস্তি বোধ করবে বিধায় প্রতিদিন গণমাধ্যমকে ডাকিনা। আজ আপনাদের সাথে দেখা হয়ে গেলো। তাই আপনারা জানতে পারলেন। আমাদের দেশনায়ক তারেক রহমানের সুদক্ষ নেতৃত্বে আমরা এভাবেই সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ম সম্পাদক মিলন হোসেন, ইলিয়াস হল ছাত্রদল সভাপতি এনামুল হক শান্ত।

বিজ্ঞাপন

আরো উপস্থিত ছিলেন সহ- সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান রাসেল, সাউথ হল ছাত্রদল শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মঞ্জুরুল ইসলাম মেহেদী, ঢাকা কলেজ ছাত্রদলের সদস্য ফাহিম মুন্তাসির, ওমর ফারুক।

বিষয়ঃ

সর্বশেষ: