প্রচন্ড তাপদাহের কারনে সিরাজগঞ্জ জেলা বিএনপি'র পানি, স্যালাইন ও শরবত বিতরণ « বিডিনিউজ৯৯৯ডটকম

প্রচন্ড তাপদাহের কারনে সিরাজগঞ্জ জেলা বিএনপি’র পানি, স্যালাইন ও শরবত বিতরণ

রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ।
আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ | ৭:৫৭
রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ।
আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ | ৭:৫৭
Link Copied!

সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের কারণে তৃষ্ণার্ত শ্রমিক, দিনমজুর ও খেটে খাওয়া সাধারণ মানুষদের মাঝে প্রশান্তি এনে দিতে প্রায় পাঁচ শতাধিক বিশুদ্ধ বোতলজাত পানি বিতরণ করেছে জেলা বিএনপি।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বাজার স্টেশন এলাকায় বোতলজাত পানি বিতরণ কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

জানা যায় যে, গত ৫ দিন যাবত সিরাজগঞ্জ পৌর শহরের বাজার স্টেশন, কাঠেরপুল এলাকা, মিলন মোড়, এস এস রোড, বানিয়াপট্রি, বাহিরগোলা, কা‌জিপুর মোড় সহ বিভিন্ন মোড়ে মোড়ে এই কার্যক্রম করা হয় এবং চলমান রয়েছে।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নিজস্ব জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান বাচ্চু এর অর্থায়নে টানা ৫ দিন যাবত বোতলজাত পানি, খাবার স্যালাইন, শরবত এবং শ্রমিক ও দিনমজুর মানুষদের মাঝে মাথায় পরার জন্য টুপি বিতরণ করা এই কর্মসূচী পালন করে।

এ সময় সড়কে চলাচলকারী পথচারি ও গাড়ি চালকদের মাঝে প্রতিদিন ১’হাজার মানুষকে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন প্রদান করেন। এছাড়াও শ্রমিক ও দিনমজুর মানুষদেরকে ৫’শত মাথার ক‌্যাপ এবং শরবত পান করান।

এ সময়ে সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন রাজেশ, জেলা ছাত্রদলের জুনায়েদ আহসান সবুজ, মৎস্যজীবী দলের মনিরুজ্জামান বাবু।

বিজ্ঞাপন

জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আহসান হাবিব উজ্জ্বল, সিরাজগঞ্জ জেলা যুবদলের প্রচার সম্পাদক রবি, সদর থানা ছাত্রদলের আহবায়ক ইকবাল হোসেন জীবন সহ যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বিষয়:

সর্বশেষ: