হাওয়া সিনেমার মধ্য দিয়ে উদ্বোধন হচ্ছে 'রাজ তিলক' সিনেমা হল! « বিডিনিউজ৯৯৯ডটকম

হাওয়া সিনেমার মধ্য দিয়ে উদ্বোধন হচ্ছে ‘রাজ তিলক’ সিনেমা হল!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৫ মার্চ, ২০২৩ | ১১:০২
ডেস্ক নিউজ
আপডেটঃ ১৫ মার্চ, ২০২৩ | ১১:০২
Link Copied!
হাওয়া সিনেমার মধ্য দিয়ে উদ্বোধন হচ্ছে 'রাজ তিলক' সিনেমা হল! -- বিডিনিউজ৯৯৯ডটকম

একটা সময় ছিল মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম হলে গিয়ে সিনেমা দেখা। যেকোনো উৎসবের সঙ্গে বাড়তি বিনোদন হিসেবে যোগ হতো সিনেমা। তবে বর্তমানে হলে গিয়ে সিনেমা দেখার সেই রমরমা অবস্থা আর নেই। দেশের অধিকাংশ স্থানে এখন সিনেমা হলগুলো বন্ধ হয়ে গেছে ব্যবসায়িক লোকসানের কারণে। একই অবস্থা হয় রাজশাহীর ‘রাজ তিলক’ সিনেমা হলের।

কিন্তু সিনেমা হল নিয়ে রাজশাহীর মানুষের যে আক্ষেপ ছিল তা অবশেষে মিটছে। এক যুগেরও বেশি সময় ধরে বন্ধ থাকা সিনেমা হল ‘রাজ তিলক’ চালু হচ্ছে। ‘হাওয়া’ সিনেমার মধ্যদিয়ে উদ্বোধন হতে যাচ্ছে রাজশাহী কাটাখালীর ‘রাজ তিলক’ সিনেমা হল।

আগামী শুক্রবার (১৭ মার্চ) অনুষ্ঠানিকভাবে এই সিনেমা হলটি উদ্বোধন করা হবে। উদ্বোধনী দিনে বিকেল সাড়ে তিনটা থেকে ‘হাওয়া’ সিনেমা সম্প্রচার করা হবে।

বিজ্ঞাপন

এর আগে ২০১২ সালে ‘কমন জেন্ডার’ সিনেমা চলাকালে রাজশাহী কাটাখালীর এই পুরনো ‘রাজ তিলক’ হলটিও বন্ধ হয়ে যায়। পরে রুম্মান নামে এক ব্যক্তি হলটি কিনে নেন। কিন্তু তিনিও হলটি নানা জটিলতার কারণে চালু করতে পারেননি। এর পরে দীর্ঘ দিন হলটি অচল অবস্থায় পড়ে ছিল। পরে হলটি নিয়ে চালুর উদ্যোগ নেন চলচ্চিত্রের প্রডাকশন ম্যানেজার সাজ্জাদ হোসেন সাগর। তিনি হলটি চালুর উদ্যোগ নিয়ে নতুন করে রঙ ও বসার চেয়ার স্থাপন করেছেন।

প্রডাকশন ম্যানেজার সাজ্জাদ হোসেন সাগর বলেন, হলে সিনেমা চালাতে সবধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে শেষ সময়ের সাজ-সজ্জার কাজ সম্পন্ন করা হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী শুক্রবার বিকেলে এই সিনেমা হলটি ‘হাওয়া’ সিনেমার মধ্যে দিয়ে চালু করা হবে। সিনেমা উপলক্ষে গত মঙ্গলবার থেকে হলের আশে-পাশের এলাকায় মাইকিং করা শুরু হয়।

বিজ্ঞাপন

বিষয়ঃ: