মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন « বিডিনিউজ৯৯৯ডটকম

মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন

মো. ইব্রাহীম খলিল মোল্লা
আপডেটঃ ১১ মে, ২০২৪ | ২:১৩
মো. ইব্রাহীম খলিল মোল্লা
আপডেটঃ ১১ মে, ২০২৪ | ২:১৩
Link Copied!

কুমিল্লার মেঘনা উপজেলায় ‘মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার’ শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অত্যাধুনিক যন্ত্রপাতি ও স্বল্প খরচে সুচিকিৎসা সেবার দৃঢ় প্রত্যয়ে স্বচ্ছ ও সুন্দর পরিবেশে উপজেলার টিএনটি মোড়ে শনিবার (১১ মে,২৪) দুপুরে উক্ত প্রতিষ্ঠানের নিজ ভবনে শুভ উদ্বোধন করেন নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজ।

উদীয়মান তরুন সমাজ সেবক ও প্রতিষ্ঠানের পরিচালক আব্দুল বাসেদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা রহমান, আরএমও ডা. কামরুন নাহার কলি, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবুল কালাম, মহিলা ভাইস চেয়ারম্যান দিলারা শিরীন, প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা ডা. মো. খলিলুর রহমান অপু।

বিজ্ঞাপন

মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার’র চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ দেলোয়ার হোসেন, মেঘনা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর এজিএম আহম্মেদ শাহরিয়ার সম্রাট, সহকারী অধ্যাপক-বিসিএস শিক্ষা আব্দুল আলেক, ডা. রিয়াজুর রহমান রিয়াদ, সাবেক মানিকারচর ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ও মো. ইব্রাহীম হোসেন।

অপরাপর ব্যক্তিবর্গদের মধ্যে ছিলেন- মেঘনা উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আবদুল মালেক, সভাপতি মাহমুদুল হাসান বিপ্লব সিকদার, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম আহাম্মদ, মেঘনা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সেলিম মিয়া, ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আল আমীন প্রমুখ।

এ সময় ব্যবস্থাপক মো. আবু রায়হান রিন্টি বলেন, উপজেলার প্রত্যন্ত অঞ্চলে দরিদ্র অবহেলিত জনগোষ্ঠির চিকিৎসা সেবা দেওয়াই আমাদের লক্ষ্য। সুন্দর একটি মনোরম পরিবেশে কম্পিউটারাইজড পদ্ধতিতে সকল চিকিৎসা ব্যবস্থা ও পরীক্ষা-নিরীক্ষা করে রোগীদের উন্নত সেবা প্রদান করার অঙ্গিকার নিয়ে এ প্রতিষ্ঠানের পথচলা শুরু হবে বলে ব্যক্ত করেন তিনি।

বিজ্ঞাপন

প্রতিষ্ঠানের পরিচালকরা বলেন- মেঘনায় এই প্রথম আধুনিক ও উন্নত প্রযুক্তির মাধ্যমে স্বাস্থ্যসেবা দিবে ‘মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার।

বিষয়ঃ

সর্বশেষ: