সিরাজগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ আটক-২ « বিডিনিউজ৯৯৯ডটকম

সিরাজগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ আটক-২

রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ।
আপডেটঃ ২২ মে, ২০২৪ | ৬:৩৬
রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ।
আপডেটঃ ২২ মে, ২০২৪ | ৬:৩৬
Link Copied!

সিরাজগঞ্জের শাহজাদপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ এরশাদুল হক (৩৬) ও শহিদুল ইসলাম (৪০) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা।

বুধবার (২২ মে) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে শাহজাদপুর থানার রুপবাটি ইউনিয়নের শেলাচাপড়ি গ্রামের নৌ বন্দর পোর্টের দক্ষিণ পশ্চিম পার্শ্বে ঘাটে একটি কাঠের তৈরি ইঞ্জিন চালিত নৌকায় তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

আটককৃত মাদক কারবারিরা হলেন, কুড়িগ্রাম জেলার আলিপুর থানার বতুয়া তলি গ্রামের আজিজুল হকের ছেলে মো. এরশাদুল (৩৬) ও কুড়িগ্রাম থানার চর গোবিন্দপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মো. শহিদুল ইসলাম (৪০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে সিরাজগঞ্জের শাহজাদপুর থানার রুপবাটি ইউনিয়নের অন্তর্গত শেলাচাপড়ি গ্রামস্থ নৌ বন্দর পোর্টের দক্ষিণ পশ্চিম পার্শ্বে ঘাটে একটি কাঠের তৈরি ইঞ্জিন চালিত নৌকায় তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।’

বিজ্ঞাপন

বিষয়:

সর্বশেষ: